1. admin@sathikkhabor.com : JbSknUo :
‘ভগবানও সব চাহিদা পূরণ করতে পারে না’: মমতা - সঠিক খবর
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন

‘ভগবানও সব চাহিদা পূরণ করতে পারে না’: মমতা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৬ Time View
‘ভগবানও সব চাহিদা পূরণ করতে পারে না’: মমতা

গীতাঞ্জলি স্টেডিয়ামে তফসিলি জাতি-উপজাতি সম্মেলনের মঞ্চে উঠেই মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মন্তব্য রাখার আগেই দর্শকাসন থেকে উড়ে আসে নানা দাবি-দাওয়া। আর তাতেই ক্ষোভ উগরে দেন তিনি। বিজেপি-সিপিএমের কথা শুনে অকারণ এই ধরনের আচরণ করছে অনেকে বলেই মন্তব্য মমতার।

দর্শকাসন থেকে ভেসে আসা নানা দাবি-দাওয়া শোনার পরই মুখ্যমন্ত্রী বলে দেন, “আর ৪-৫ দিন পরই ভোটের দিন ঘোষণা হবে। এখন এত চাইলে হবে না। কয়েকটা বিজেপি আর কয়েকটা সিপিএম লোকের কথা শুনে এরকম করে কোনও লাভ নেই। ভোটের আগে ব্ল্যাকমেল করবেন না।” এরপরই প্রশ্ন তোলেন, “কী দেওয়া হয়নি বলুন তো? সবুজসাথী, কন্যাশ্রী, স্বাস্থ্যসাথী, বিনামূল্যে রেশন থেকে সব সুবিধাই পাচ্ছে রাজ্যবাসী। মানুষের জন্য করতে পারলে খুশিই হই। এরপরও ভোটের আগে এতকিছু চাওয়া হচ্ছে। এতেও যদি আমাকে পছন্দ না হয়, তাহলে আমায় ভোট দেবেন না। বাকিদের ভোটেই আমাদের সরকার তৈরি হয়ে যাবে।”

এদিন মঞ্চ থেকে দলত্যাগীদের বিরুদ্ধে ফের তোপ দাগেন তৃণমূল সুপ্রিমো। বলে দেন, “দেশকেই বিক্রি করে দিচ্ছে বিজেপি। তৃণমূলের কিছু বিশ্বাসঘাতককে নিয়ে বাংলা জয়ের ফর্মুলা তৈরি করছে ওরা। কিন্তু জেনে রাখুন, ওরা দাঙ্গার রাজনীতি করে। নিজেদের সম্পত্তি রক্ষা করতে আর নিজেদের বাঁচাতে এসব করছে।”

ফের বিজেপিকে ওয়াশিং মেশিন দল বলেও সুর দড়ান তিনি। মুখ্যমন্ত্রীর কথায়, “সোনার ভারত বিক্রি করে দিয়েছে। আবার সোনার বাংলা গড়ার কথা বলছে! বাংলা জয় করা এত সহজ নয়। ত্রিপুরার মানুষ কেমন আছে গিয়ে দেখে আসুন।” দাঙ্গা আর হিংসার রাজনীতি করা বিজেপিকে রাজ্য থেকে নির্মূল করার আহ্বানও জানান তিনি।

উল্লেখ্য, এদিনের এই মঞ্চ থেকেই তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় হুঙ্কার দেন, ২৫০ আসন পেয়ে ফের বঙ্গে ক্ষমতায় ফিরবে তৃণমূল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider