1. admin@sathikkhabor.com : JbSknUo :
আনোয়ারায় টিকা নিচ্ছেন সাংবাদিক, জনপ্রতিনিধিসহ সাধারণ মানুষ - সঠিক খবর
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন

আনোয়ারায় টিকা নিচ্ছেন সাংবাদিক, জনপ্রতিনিধিসহ সাধারণ মানুষ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৭ Time View
আনোয়ারায় টিকা নিচ্ছেন সাংবাদিক, জনপ্রতিনিধিসহ সাধারণ মানুষ

রুপন দত্ত : চট্টগ্রামের আনোয়ারায় টিকা নেয়ার পর সুস্থতায় বেড়েছে মানুষের আগ্রহ। এ কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল থেকে চোখে পড়েছে টিকা প্রত্যাশীদের। প্রথম দিকে ফ্রন্ট লাইনারদের অগ্রাধিকার দেয়া হলেও তৃতীয় দিনে সাধারণ মানুষই সমান সুযোগ পাচ্ছেন। জাতীয় পরিচয়পত্র নিয়ে নিবন্ধন করে তাৎক্ষণিক টিকা নিতে পারছেন বেশিরভাগ মানুষ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাহিদ মোহাম্মদ সাইফুদ্দিন জানান, প্রথম দিনে উপজেলা নির্বাহী অফিসার ইউএনওসহ নারী-পুরুষ ৭০জন টিকা নেন। দ্বিতীয় দিনে ৮০জন এবং তৃতীয় দিনে মঙ্গলবার সকাল থেকে উপজেলা প্রশাসন, পুলিশ, কর্মরর্ত সাংবাদিক এবং জনপ্রতিনিধিরা টিকা গ্রহন করেন এবং তৃতীয় দিনে টিকা গ্রহণের সংখ্যা শতের উপরে যাবেন বলেও জানান। তিনি আরো জানান, প্রথম দিকে ফ্রন্ট লাইনারদের অগ্রাধিকার দেয়া হলেও বর্তমানে সাধারণ মানুষই সমান সুযোগ পাচ্ছেন। জাতীয় পরিচয়পত্র নিয়ে নিবন্ধন করে তাৎক্ষণিক টিকা নিতে পারছেন বেশিরভাগ মানুষ। প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকা দেওয়া হবে।

টিকা গ্রহণকারীরা বলেন, জাতীয় পরিচয়পত্র নিয়ে রেজিষ্ট্রশন করে সরাসরি টিকা নিয়েছি। আল্লাহ্ রহমতে এখনো পর্যন্ত কোন সমস্যা হয়নি। ভালো আছি।

আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ বলেন, যারা প্রথম দিন টিকা নিয়েছেন সবাই সুস্থ আছেন। আমি নিজেই সুস্থ রয়েছি আল্লাহ্ রহমতে। সুস্থতা থাকার কারণে সাধারণ মানুষের বেড়েছে আস্থা। তৃতীয় দিনে তাই বেড়েছে টিকা গ্রহণকারীর সংখ্যাও। আমি সকলকে টিকা গ্রহনের আহবান জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider