1. admin@sathikkhabor.com : JbSknUo :
  2. 2015khohanctg@gmail.com : Khokan Mazumder : Khokan Mazumder
  3. baruasangita145@gmail.com : Sangita Barua : Sangita Barua
চলতি সপ্তাহের রাশিফল (৬-১২ মার্চ) - সঠিক খবর
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন

চলতি সপ্তাহের রাশিফল (৬-১২ মার্চ)

Reporter Name
  • Update Time : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৬৬ Time View
কেমন যাবে আজকের সোমবার দিনটি

সঠিক খবর ডেস্ক : সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো কাটবে। শরীর ও মন ভালো যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): এ সপ্তাহে আপনার কর্মব্যস্ততা বাড়বে। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো যাবে। সন্তান সম্পর্কিত বিষয়ে সুখবর পেতে পারেন। সামাজিক যোগাযোগ বাড়বে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): পেশাগতভাবে সফলতা আসতে পারে। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। আত্মীয়ের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রভাবশালী লোকের সহযোগিতা বাড়বে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): পারিবারিক শান্তি বজায় থাকবে। পেশাগতভাবে ব্যস্ততা বাড়বে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা পাবেন। কোনো সুখবর আপনাকে মানসিক প্রশান্তি দেবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): এ সপ্তাহে আপনার ভাগ্য সুপ্রসন্ন থাকবে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। মনোবল চাঙা থাকবে। কোনো পুরোনো সমস্যা সমাধান হবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। এ সপ্তাহে আপনার কাজের চাপ বাড়তে পারে। আর্থিক লেনদেনে সতর্ক হলে ভালো। এ সপ্তাহে আপনি প্রাণবন্ত থাকবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): পেশাগতভাবে ভালো করবেন। সামাজিক ও গণসংযোগ কাজে ব্যস্ততা বাড়তে পারে। পারিবারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): এ সপ্তাহে আপনি শারীরিক ও মানসিকভাবে ভালো থাকবেন। কোনো আনন্দ অনুষ্ঠানে যোগদান করতে পারেন। সপ্তাহটি কর্মব্যস্ততায় কাটবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার কর্মব্যস্ততা বাড়বে। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো যাবে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে সম্মান বাড়বে। আর্থিক যোগাযোগ শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): পেশাগতভাবে সফলতা পাবেন। কারো দ্বারা প্রভাবিত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। দাম্পত্য ও প্রিয়জনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): স্বাধীন পেশায় জড়িতদের জন্য ভালো সময়। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। সামাজিক যোগাযোগ বাড়বে। প্রেম ও রোমান্স শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সামগ্রিক বিবেচনায় এ সপ্তাহটি আপনার জন্য বেশ সম্ভাবনাময়। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো যাবে। কোনো পুরোনো সমস্যা সমাধানের শুভ ইংগিত দিচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider