1. admin@sathikkhabor.com : JbSknUo :
  2. 2015khokanctg@gmail.com : Rajib Khokan : Rajib Khokan
  3. ratanbarua67@gmail.com : Ratan Barua : Ratan Barua
  4. baruasangita145@gmail.com : Sangita Barua : Sangita Barua
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

স্বাস্থ্যবিধি না মানায় ১৭ জনকে ২৮ হাজার টাকা জরিমানা

Reporter Name
  • Update Time : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ৫২৯ Time View
স্বাস্থ্যবিধি না মানায় ১৭ জনকে ২৮ হাজার টাকা জরিমানা

টিসু কুমার শীল, আনোয়ারা : করোনাভাইরাসের কারণে গণজমায়েত নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি মানার নিয়ম থাকলেও তা অমান্য করায় কর্ণফুলীর বিভিন্ন এলাকায় ৭টি যানবাহন, ১ কমিউনিটি সেন্টার ও ১৭জন ব্যক্তিকে মোট ২৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারি কমিশনার (ভূমি) সুকান্ত সাহা এই অভিযান পরিচালনা করেন। তিনি দণ্ডবিধি ২৬৯ ধারায় আইন লঙ্ঘনের অপরাধে এ জরিমানা ধার্য্য করেন।

এসময় তিনি কর্ণফুলী উপজেলার কলেজবাজার, মইজ্জারটেক ও চরপাথরঘাটার হল ২১ কমিউনিটি সেন্টারসহ বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে মাস্ক না পড়ে স্বাস্থ্য বিধি ভঙ্গের দায়ে ১৭ জনকে ১০০ থেকে ২০০ টাকা, অতিরিক্ত যাত্রী পরিবহন করায় ৭টি যানবাহনের বাস ও সিএনজি ড্রাইভারকে (প্রতিটি) ২০০ থেকে ৫০০ টাকা, পাশাপাশি চরপাথরঘাটার ‘হল ২১’ কমিউনিটি সেন্টারে গণজমায়েত করে বিয়ের আয়োজন করায়
বর ও কনে পক্ষকে ৫ হাজার করে মোট ২৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনায় এসময় সহযোগিতা ছিলেন সিএমপি কর্ণফুলী থানার এসআই সুমন দে, মানবিক পুলিশ সদস্য মো. শওকত, ভূমি অফিসের স্টাফ মোঃ ইউসুফ ও আনসার সদস্যের একটি দল।

ম্যাজিস্ট্রেট সুকান্ত সাহা বলেন, ইতোমধ্যে করোনা প্রতিরোধে চট্টগ্রামসহ সারাদেশে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তারই ধারাবাহিকতায় জেলা প্রশাসকের নির্দেশে সকাল থেকেই ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ না আসা পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider