1. admin@sathikkhabor.com : JbSknUo :
  2. 2015khokanctg@gmail.com : Rajib Khokan : Rajib Khokan
  3. ratanbarua67@gmail.com : Ratan Barua : Ratan Barua
  4. baruasangita145@gmail.com : Sangita Barua : Sangita Barua
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

বিশ্বে করোনায় সাড়ে ৬ হাজার মানুষের মৃত্যু

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১৯০ Time View

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে সাড়ে ৬ হাজার মানুষ মারা গেছেন। করোনা শনাক্ত হয়েছে প্রায় ৩ লাখ লোকের।

আন্তর্জাতিক জরিপকারী সংস্থা ওয়ার্ল্ডওমিটারের তথ‌্য মতে, সোমবার (১৪ জুন) সকাল পর্যন্ত করোনায় প্রাণ হারিয়েছেন ৩৮ লাখ ১৯ হাজার ৩০০ জন। গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৬ হাজার ৫১৯ জন। এর আগের দিন মারা যান ৯ হাজার ৭১৪ জন।

গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ২ লাখ ৯৭ হাজার ৬০৭ জনের। এর আগের দিন করোনা শনাক্ত হয় ৩ লাখ ৫৫ হাজার ৭০৯ জনের। বিশ্বে এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১৭ কোটি ৬৭ লাখ ১৩ হাজার ৪৭০ জনের। সারাবিশ্বে করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন ১৬ কোটি ৭ লাখ ৪৮ হাজার ৬৯ জন।

করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ যুক্তরাষ্ট্র। দেশটিতে এখন পর্যন্ত ৩ কোটি ৪৩ লাখ ২১ হাজার ১৫৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ৬ লাখ ১৫ হাজার ৫৩ জন মানুষ মারা গেছেন। সুস্থ হয়েছেন ২ কোটি ৮৪ লাখ ১৩২ জন। ব্রাজিল করোনায় আক্রান্তের দিক থেকে তৃতীয় ও মৃত্যুর সংখ্যায় তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে। দেশটিতে মোট শনাক্ত রোগী ১ কোটি ৭৪ লাখ ১৩ হাজার ৯৯৬ জন এবং মৃত্যু হয়েছে ৪ লাখ ৮৭ হাজার ৪৭৬ জনের। সুস্থ হয়েছেন ১ কোটি ৫৭ লাখ ৯৪ হাজার ৫৪৮ জন।

করোনায় আক্রান্তের তালিকায় দ্বিতীয় ও মৃতের তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে ভারত। দেশটিতে মোট আক্রান্ত ২ কোটি ৯৫ লাখ ৭ হাজার ৪৩৮ জন এবং মারা গেছেন ৩ লাখ ৭৪ হাজার ২৮৭ জন। সুস্থ হয়েছেন ২ কোটি ৮১ লাখ ৪৮ হাজার ৯৭৭ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider