1. admin@sathikkhabor.com : JbSknUo :
  2. 2015khokanctg@gmail.com : Rajib Khokan : Rajib Khokan
  3. ratanbarua67@gmail.com : Ratan Barua : Ratan Barua
  4. baruasangita145@gmail.com : Sangita Barua : Sangita Barua
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

ফেনীতে স্বামীকে নৃশংসভাবে হত্যা মামলায় স্ত্রী’কে আটক করেছে র‌্যাব

Reporter Name
  • Update Time : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ২০০ Time View

নিজস্ব প্রতিবেদকঃ ফেনীতে দুবাই প্রবাসী মোঃ সোহেল (৩৫) কে কুপিয়ে ও গলা কেটে নৃশংসভাবে হত্যায় দায়েরকৃত আলোচিত ও চাঞ্চল্যকর মামলায় দুই শিশু সন্তান উদ্ধারসহ পলাতক আসামী স্ত্রী রোকেয়া আক্তার শিউলী (২৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

শনিবার (২১ আগস্ট) ৬টায় র‌্যাব-৭ চট্টগ্রাম এর একটি আভিযানিক দল আসামী কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এলাকায় তার চাচার বাড়িতে অবস্থান করছে সংবাদের ভিত্তিতে রোকেয়া আক্তার শিউলীকে আটক করে র‌্যাব।সূত্র বলছে, প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসী, ডাকাত, খুনি, বিপুল পরিমান অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী, মানবপাচারকারী ও প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব সূত্রে জানা যায়, গত ২০ আগস্ট ফেনী জেলার সদর এলাকায় দুবাই প্রবাসী মোঃ সোহেল (৩৫) কে নৃশংসভাবে কুপিয়ে গলা কেটে হত্যা করা হয়। উক্ত ঘটনায় মৃতের মা নিরালা বেগম গত ২০ আগষ্ট বাদী হয়ে মৃতের স্ত্রীর রোকেয়া আক্তার শিউলিকে আসামী করে ফেনী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-৩৭/৪৭২। এ ঘটনা গনমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে র‌্যাব-৭, চট্টগ্রাম উক্ত ঘটনার ছায়াতদন্ত শুরু করে ও জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, উক্ত মামলার আসামী কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এলাকায় তার চাচার বাড়িতে অবস্থান করছে জানতে পেরে, ২১ আগস্ট সন্ধ্যা ৬ ঘটিকার সময় র‌্যাব-৭ চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে মামলার একমাত্র আসামী রোকেয়া আক্তার শিউলীকে গ্রেফতার করে। পরবর্তীতে আসামী রোকেয়া আক্তার শিউলী’র দেওয়া তথ্যমতে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো অস্ত্র টি ফেনী জেলার নাজির রোড এলাকায় চৌধুরী সুলতানা ভবন সংলগ্ন কুচুরিপানার ডোবা থেকে উদ্ধার করে এবং গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার স্বীকার করে বলে জানান র‌্যাব-৭ চট্টগ্রাম।

জানা যায়, গত ১৬ জুলাই দুবাই প্রবাসী মোঃ সোহেল বাংলাদেশে আসে। সোহেল ও তার স্ত্রী রোকেয়া আক্তার শিউলি তাদের দুই সন্তানকে নিয়ে ফেনী জেলার সদর থানা এলাকায় ভাড়া বাসায় থাকতো। দেশে আসার পর থেকে সোহেল ও তার স্ত্রীর সাথে নিহত সোহেলের পরকীয়া সম্পর্কের নিয়ে প্রায়ই কথা কাটাকাটি হত। এরই জের ধরে গত ২০ আগস্ট আনুমানিক সাড়ে ১২টায় কথা কাটাকাটির এক সময়ে সোহেল মৌখিকভাবে তার স্ত্রী’কে তালাক দেয় এবং এতে তাদের দাম্পত্য কলহ চরম পর্যায়ে পৌঁছালে বেডে বসে থাকা অবস্থায় তার স্ত্রী পিছন দিক থেকে দা দিয়ে সোহেল কে কুপিয়ে গলা কেটে নৃশংসভাবে হত্যা করে। পরবর্তীতে শিউলি আনুমানিক ১টায় দারোয়ানকে তার বাবা মারা গেছে একথা বলে দুই সন্তান’কে নিয়ে পালিয়ে যায়। হত্যাকান্ড সংঘটিত হওয়ার পরপরই আসামী রোকেয়া আক্তার শিউলী ট্রেনযোগে চট্টগ্রাম গিয়ে অবস্থান করে ও সকালে ফটিকছড়িতে পৌঁছে এবং সারাদিন ফটিকছড়িতে থেকে রাত আটটার সময় কুমিল্লার জন্য রওনা করেন অতঃপর রাত সাড়ে ৩ টায় কুমিল্লায় চাচার বাসায় আত্মগোপন করে। গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা পক্রিয়াধীন বলে জানান র‌্যাব-৭ চট্টগ্রাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider