1. admin@sathikkhabor.com : JbSknUo :
  2. 2015khokanctg@gmail.com : Rajib Khokan : Rajib Khokan
  3. ratanbarua67@gmail.com : Ratan Barua : Ratan Barua
  4. baruasangita145@gmail.com : Sangita Barua : Sangita Barua
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

চট্টগ্রাম সুনামধন্য সংঘটন তারুণ্য’র স্বপ্ন ফাউন্ডেশনের অফিস উদ্বোধন

Reporter Name
  • Update Time : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ২১১ Time View

নিজস্ব প্রতিবেদকঃ করোনা কালীন সময়ে সারা পৃথিবী যখন হিমশিম খাচ্ছে, সারাদেশ যখন লক ডাউন হয়ে মানবতার জীবন যাপন করছে, তখন খাদ্য সামগ্রীসহ করোনা ভাইরাসের সুরক্ষা সামগ্রী নিয়ে মধ্যে বিত্ত পরিবার থেকে শুরু করে গরীব, অসহায়, দিন মজুর, ভাসমান, সাধারণ মানুষের পাশে দাড়িয়েছে, মানবতার সংগঠন তারুণ্যের স্বপ্ন ফাউন্ডেশন।

সোমবার (২৩ আগষ্ট) সন্ধ্যায় চট্টগ্রাম বহদ্দারহাটস্থ সুনামধন্য সংঘটন তারুণ্য’র স্বপ্ন ফাউন্ডেশনের অফিস উদ্ভোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তরুণ লেখক এবং দেশবরেণ্য সংগীত শিল্পী জুনায়েদ ইভান। অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন, তরুণ উদ্যোক্তা এবং চিটাগাং লাউঞ্জের কর্ণধার মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ।প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন টিভি ক্যামরা জার্নালিস্ট এসোসিয়েশনের দপ্তর সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মুহাম্মদ সাইফুল ইসলাম।উপস্থিত ছিলেন, তারুণ্য’র স্বপ্ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মাঈনুউদ্দিন চৌধুরী।

তারুণ্য’র স্বপ্ন ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ আমজাদ হোসেনের সভাপতিত্বে, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জিয়াছ কামাল শুভ এর সঞ্চালনায়, বিশেষ অতিথি ছিলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা মাইনুদ্দীন মানিক। এতে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সকল সদস্য।

এসময় অনুষ্ঠানে অতিথিদের নিয়ে একটা অসাধারণ মিলনমেলায় পরিণত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, আশা করছি আপনারা সকলে ‘তারুণ্যে স্বপ্ন ফাউন্ডেশন’ মানবিক সংগঠন এর সাথে থেকে আমাদের কার্যক্রমকে সাপোর্ট করবেন এবং আমাদের পাশে থাকবেন।

বক্তারা আরও বলেন, দেশে করোনা কালিন সময়ে অনেক মানুষ এর প্রতিদিন মৃত্যু হচ্ছে। তাই সরকার এর অনুমতিতে ‘লকডাউন’ এর আদেশ জারি করেছে। এতে করে হতদরিদ্র মানুষের পরিবার পরিচালনায় অনেক সমস্যা হচ্ছে, তাই করোনার সময় কিছু অসহায় মানুষের মাঝে এই খাদ্য, করোনা ভাইরাসের সুরক্ষা সামগ্রী উপহার বিতরণ করেছেন, আশা করি সামনে আরও বড় পরিসরে বিভিন্ন সামাজিক ও মানবসেবামুলক কাজ করবেন। আমরা এই স্বেচ্ছাসেবী সংগঠনের পাশে থাকবো, কারণ আপনাদের অনুপ্ররেণা আমাদের এগিয়ে যাওয়ার শক্তি। অতিথিরা আরো বলেন, সংগঠনের উত্তরোত্তর সাফল্য এবং সার্বোক্ষণিক পাশে থাকার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider