1. admin@sathikkhabor.com : JbSknUo :
  2. 2015khohanctg@gmail.com : Khokan Mazumder : Khokan Mazumder
  3. baruasangita145@gmail.com : Sangita Barua : Sangita Barua
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১১:০২ অপরাহ্ন

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে হত্যার হুমকি ও ভাঙচুরের অভিযোগে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৩৭ Time View

ডেস্ক নিউজঃ চট্টগ্রাম নগরীর চাক্তাই ফুলতলা এলাকায় হামলা চালিয়ে বসতঘর, কারখানা, গুদামঘর ভাঙচুর, উচ্ছেদ ও হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন এক ব্যবসায়ি পরিবার। বুধবার (১ ডিসেম্বর) সকাল ১১ টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে এস. রহমান হলে এ সংবাদ সম্মেলন করেন পরিবারটি। এতে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী মেসার্স সমতা হার্ডওয়্যার ষ্টোরের মালিক স্বপন কুমার দে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বপন কুমার দে জানান, গত ৩০ জুন ৩৫ নং বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ বাহাদুর ও তার সন্ত্রাসী বাহিনী ভয় ভীতি দেখিয়ে বসতবাড়ি, কারখানা ও গুদাম ভাঙচুর করে নি:স্ব করেছেন। এমন কি হত্যা করে নদীতে লাশ ফেলে দেওয়ার হুমকি ও ভয়ভীতি দেখান। এ বিষয়ে আমি স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, পুলিশ কমিশনার, র‍্যাব অফিস ও কেতোয়ালী থানার ওসিসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ করে কোনো সহযোগিতা পায়নি। প্রতিকার না পেয়ে পরবর্তীতে বিজ্ঞ চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে একটি সি. আর. মামলা নং-২৯০/২০২১ দায়ের করি যা বর্তমানে তদন্তাধীন রয়েছে। এরপরেও আমি মনে করি এসব দখলদারদের হাত থেকে আমাদের বাড়িঘর ব্যবসা প্রতিষ্ঠান নিরাপদ নয়। উল্টো প্রতিপক্ষের লোকজন আমাদের হুমকি দামকি দিয়ে আসছেন। বতর্মানে আমরা নিরাপত্তা হীনতায় ভুগছি। এ অবস্থায় লুটপাট হয়ে যাওয়া ৫ লক্ষ টাকার বিভিন্ন মালামাল ফেরত পেতে আজ আমরা আপনাদের উপস্থিতিতে সংবাদ সম্মেলনের মাধ্যমেে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

এবিষয়ে জানতে চাইলে ফয়েজ উল্লাহ
বাহাদুর বলেন, এসব বিষয় আমি কিছুই জানি না। কারণ যে জায়গার বিষয়ে নিয়ে অভিযোগ সেই জায়গার আমি কেউ নই।এই জায়গার মূল মালিক আরেক জন। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক ভাবে অভিযোগ করা হচ্ছে। এখানে আমাকে নিয়ে কেন মামলা, আমাকে নিয়ে কেন সংবাদ সম্মেলন, আমি এসব আমি কিছুই জানিনা এবং কিছুতে জড়িতও নই। যেহেতু আমি আওয়ামী লীগের রাজনীতি করি এবং বর্তমানে ওয়ার্ড সাধারণ সম্পাদক তাই আমার রাজনীতির ক্যারিয়ার ধ্বংসের কুমানসে আমার বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করছে। এসময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন স্বপন দে’র স্ত্রী রুপালী দে, মো. মুন্না, সাজিব দত্ত ও জাকের মাঝি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider