1. admin@sathikkhabor.com : JbSknUo :
  2. 2015khohanctg@gmail.com : Khokan Mazumder : Khokan Mazumder
  3. baruasangita145@gmail.com : Sangita Barua : Sangita Barua
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন

আনোয়ারায় ইউপি নির্বাচনে নৌকার প্রতীক পেতে আগ্রহী প্রার্থীদের দৌড়ঝাঁপ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৬৪ Time View

টিসু কুমার শীল, আনোয়ারা প্রতিনিধি : কয়েকদিন যাবত আনোয়ারা উপজেলার ১০ টি ইউনিয়নের ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেতে ঢাকাতে ব্যস্ত সময় পার করছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা।

দলের কেন্দ্রীয় অফিস থেকে নৌকা প্রতীক মনোনয়ন ফরম নেওয়া এবং দলীয় নমিনেশন পেতে দলের সুপারিশ লাভসহ ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

তৃণমূল পর্যায় থেকে শুরু করে সর্বসম্মতিক্রমে ইউনিয়ন থেকে প্রার্থীদের তালিকা তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের নেতারা।

জানা যায়, প্রতি ইউনিয়ন থেকে তিনজন করে প্রার্থী তালিকা নিয়ে জেলা আওয়ামী লীগের মাধ্যমে কেন্দ্রে জমা দেওয়া হয়। এতে দলের নির্বাচনী বোর্ড ও মনোনয়ন ফরমের সঙ্গে প্রার্থীদের জীবনবৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশনা দিয়েছেন।

তালিকাভুক্ত ছাড়াও মনোনয়ন পাওয়ার জন্য অনেক প্রার্থী নেতাদের সম্মতি পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন বলে জানা গেছে।

তবে এ দৌড়ঝাঁপের মধ্যে মনোনয়ন পেতে বিভিন্ন স্থানীয় বিতর্কিত ব্যক্তি মাদক ব্যবসায়ী এবং জনবিচ্ছিন্ন প্রার্থীও রয়েছেন বলে জানা যায়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন পোস্ট ও মন্তব্য করতে দেখা গেছে।

নৌকা প্রতীক পেতে যেসব প্রার্থী দৌড়ঝাঁপে রয়েছেন তাদের মধ্যে,১নং বৈরাগ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ সোলোয়মান,সাবেক চেয়ারম্যান নোয়াব আলী,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন।

২নং বারশত ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান এমএ কাইয়ূম শাহ্ ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল করিম বাবুল।

৩নং রায়পুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জানে আলম, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আমিন শরীফ ও উপজেলা শ্রমিক লীগের সহসভাপতি শফিকুর রহমান,সাবেক চেয়ারম্যান নুরুন্নবীর ছেলে আলী আকবর বাবু।

৪ নং বটতলী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী ও সংরক্ষিত ইউপি সদস্য জান্নাতুল ফেরদৌস মুন্নী।

৫ নং বরুমচড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান শাহাদত হোসেন চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল বশর।

৬ নং বারখাইন ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান হাসনাইন জলিল শাকিল,আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম ও সাবেক এমপি আখতারুজ্জামান চৌধুরী বাবুর সাবেক একান্ত সচিব বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ,দক্ষিণ জেলা তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক আজিজুল হক আজিজ, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম ও আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন হেলাল।

৭নং আনোয়ারা সদর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান অসীম কুমার দেব, সাবেক চেয়ারম্যান সুশীল ধর, মো. ছৈয়দ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ভিপি জাফর উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগ নেতা স্বপন ধর ও দিদারুল আলম টিপু।

৮নং চাতরী ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান মো. ইয়াছিন হিরু, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আফতাব উদ্দিন চৌধুরী সোহেল ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুচ্ছাফা।

৯নং পরৈকোড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী আশরাফ, সাবেক দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা এমএ ছালাম, আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন সুজন, এম নুরুল হুদা ও মোহাম্মাদ আলী।

১০নং হাইলধর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান নাজিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ মালেক ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি দিদারুল আলম।

তবে উপজেলার ১১ ইউনিয়নের ১০টিতে এবার নির্বাচন হবে।এবং মামলা জটিলতার কারণে জুঁইদণ্ডী ইউনিয়নটি সামনে নতুন তফসিলে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider