1. admin@sathikkhabor.com : JbSknUo :
  2. 2015khohanctg@gmail.com : Khokan Mazumder : Khokan Mazumder
  3. baruasangita145@gmail.com : Sangita Barua : Sangita Barua
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১১:১২ অপরাহ্ন

বোয়ালখালীর খরণদ্বীপে নৌকার প্রচারণায় জনতার ঢল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৩৭ Time View

দেবাশীষ বড়ুয়া রাজু, বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ মোকারম এর সমর্থনে নৌকার প্রচারণায় হাজারো মানুষের ঢল নামে।

বৃহস্পতিবার (৩০ডিসেম্বর) বিকেলে ইউনিয়নের খরণদ্বীপ এলাকায় গণসংযোগকালে এ জনতার ঢল দেখা যায়। এ সময় নৌকা প্রতীকে ভোট চেয়ে কর্মী সমর্থকদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে এলাকা এবং স্বস্ফুর্তভাবে এলাকাবাসী চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
দুপুর ২টা থেকে খরণদ্বীপ কেরানী বাজার ও পার্শ্ববতী এলাকায় গণসংযোগ করেন মোহাম্মদ মোকারম। সন্ধ্যায় ২ নং ওয়ার্ডের কেরানী বাজার এলাকায় নৌকা প্রতীকের ক্যাম্পের উদ্বোধন করেন তিনি।

মোহাম্মদ মোকারম বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তিনি এ ইউনিয়নে চারবার নির্বাচনে অংশ নিয়ে ৩বার নির্বাচিত হন। এলাকার উন্নয়নে তিনি অক্লান্ত পরিশ্রম করে জনপ্রিয়তা অর্জন করেন।

খরণদ্বীপ ইউনিয়নের ভোটার মোহাম্মদ সুবল দাস বলেন, অনুন্নত ও অনগ্রসর এ এলাকাকে আজ মডেল ইউনিয়ন হিসেবে পরিণত করেছেন মোহাম্মদ মোকারম। ফলে তার বিকল্প অন্য কাউকে চিন্তা করা যাচ্ছে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider