1. admin@sathikkhabor.com : JbSknUo :
  2. 2015khohanctg@gmail.com : Khokan Mazumder : Khokan Mazumder
  3. baruasangita145@gmail.com : Sangita Barua : Sangita Barua
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন

সড়ক কেড়ে নিলো সাইফুলের প্রাণ, স্বজনের বুকফাটা কান্না

টিসু কুমার শীল, আনোয়ারা প্রতিনিধি।
  • Update Time : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৬২ Time View
সড়ক দুর্ঘটনা

মাত্র সাত মাস চারদিন আগে কর্ণফুলী উপজেলার জুলধা ইউনিয়নের পাইপের ঘোড়া বাদশা মিয়ার মেয়ে রুমা আক্তারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন যুবক সাইফুল ইসলাম (২৭)। ৪ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রুমা আক্তার।

কে জানত সাইফুল ইসলামের রোববারেই শেষদিন? সহকর্মীদের সাথে শেষ কথা, শেষ দেখা, শেষ আড্ডা? কে জানত তার সহধর্মিণীদের মুখ আর দেখবে না?

রোববার (৩১ জুলাই) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটের দিকে কর্ণফুলী উপজেলার বড়উঠানে ডিউটি শেষে বাড়ি ফেরার পথে বাস থেকে নামতেই অন্য আরেকটি বাস (চট্টমেট্রো – জ ০৫-০২৭১) যুবক সাইফুল ইসলামকে পেছন থেকে সজোরে ধাক্কা দিলে গুরুতর আহত হন। সেখান থেকে আহত সাইফুলকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মো. সাইফুল ইসলাম (২৭) চট্টগ্রামের বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়নের কদমরসূল গ্রামের জাকির হোসেনের পুত্র।

তবে সে দীর্ঘদিন ধরে বড়উঠান ইউনিয়নের খতিবপাড়া এলাকায় নানার বাড়িতে পরিবার নিয়ে বসাবাস করে। পাশাপাশি সাইফুল আনোয়ারায় অবস্থিত কোরিয়ান ইপিজেড ইয়াং ওয়ানে সুপারভাইজার হিসেবে কর্মরত।

সাইফুল ইসলামের সহকর্মী আবু বক্কর ফয়সাল জানান, দীর্ঘদিন ধরে একসঙ্গে কাজ করতেছি, কোনোদিন কারো সাথে দু’কথা হয়নি, সে মাত্র কয়েকমাস আগে বিয়ে করেছে। আমার এখনো বিশ্বাস হচ্ছে না সাইফুল আমাদের মাঝে আর নেই।

আরেক সহকর্মী মো. হেলাল হোসেন ইমন জানান, সাইফুলের এমন মৃত্যু সত্যি কাম্য নয়। সবার প্রিয় সাইফুলকে হারিয়ে আমরা মর্মাহত।

কোরিয়ান ইপিজেড ইয়াংওয়ানের স্কীন প্রিন্টিং সেকশনের ডেপুটি- চীফ মো. হাসান জানান, সাইফুল এমন একটি ছেলে যার তুলনা কারো সাথে হয়না, সে প্রতিদিন আমার পাশে বসে কাজ করত। তার সুবিধা অসুবিধা সবকিছু আমাদের শেয়ার করত। তার চিন্তাভাবনা ছিল পরিবার নিয়ে। মা- বাবা ভাই/বোনকে নিয়ে এমন পরিবারের দায়িত্ববান ছেলেকে হারিয়ে আমরা খুবই মর্মাহত।

ঘটনাস্থল পরিদর্শনকারী কর্ণফুলী থানার এসআই রাশেদুল ইসলাম জানান, সন্ধ্যা ৭টার দিকে সাইফুল খতিবপাড়া এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এসময় দ্রুতগতির একটি বাস তাকে চাপা দেয়।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতল নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে সোমবার সকাল ১০টায় বড়উঠান ইউনিয়নের খতিব পাড়া গ্রামের আবদুস সাত্তার খেলার মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

জানাজা নামাজে সহকর্মী, রাজনৈতিক, সামাজিকসহ বিভিন্ন সংগঠনের নের্তৃবৃন্দ অংশ নিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider