1. admin@sathikkhabor.com : JbSknUo :
  2. 2015khohanctg@gmail.com : Khokan Mazumder : Khokan Mazumder
  3. baruasangita145@gmail.com : Sangita Barua : Sangita Barua
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন

ধৈর্য্যের সীমা হারালে পালানোর সুযোগ পাবেন না বিএনপি-জামায়াত : বিক্ষোভ সমাবেশে বক্তারা

Reporter Name
  • Update Time : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৫৪ Time View

সারাদেশে বিএনপি-জামাতের দেশবিরোধী কর্মকান্ড, সন্ত্রাস, নৈরাজ্য, তান্ডব ও পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ আজ সোমবার বিকেলে মোহরাস্থ কামাল বাজার চত্বরে অনুষ্ঠিত হয়।

মোহরা ৫ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী নুরুল আমিন মামুনের সভাপতিত্বে ৫নং মোহরা ওয়ার্ড যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগ এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনে মেয়র, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি তাই কারো রাজনৈতিক কর্মসূচীতে আমরা বাধা দিতে চাইনা। কিন্তু রাজনীতির নামে দেশবিরোধী কর্মকান্ড আমরা সহ্য করবনা। বিএনপি-জামাত আঁতাত করে সারাদেশে পুলিশের উপর হামলা, নৈরাজ্য ও ধ্বংসাত্মক কর্মকান্ড চালাচ্ছে তাতে আমরা নিন্দা ও ক্ষোভ জানাই। এবং হুসিয়ার করে বলতে চাই আর যদি এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটানোর চেষ্টা করা হয়, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জনগনকে সাথে নিয়ে রাজপথেই তাদের উপযুক্ত জবাব দেয়া হবে।

বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল বলেন, রাজনৈতিকভাবে অস্থিত্ব হারিয়ে বিএনপি এখন নৈরাজ্যের পথ বেছে নিয়েছে।
সহ-সভাপতি খোরশেদ আলম সুজন বলেন, ষড়যন্ত্রের পথে হেঁটে রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার সুযোগ আর এ দেশে হবেনা। স্বাধীনতা বিরোধী চক্র ও বিএনপির সকল ষড়যন্ত্রকে প্রতিহত করতে আমরা দুইবার ভাববনা। সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু বলেন, বিএনপি- জামাত আবারো ৭৫এর ষড়যন্ত্রের হাতিয়ার গর্জানোর শ্লোগান দিচ্ছে। দেশপ্রেমিক ছাত্র-যুব-জনতা ৭১এর চেতনায় ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্রকারীদের নির্মূল করবে। যুগ্ম সাধারন সম্পাদক বদিউল আলম বলেন, আমরা দুর্বল নই। আমরা পর্যবেক্ষন করছি কেবল। আর কোন নৈরাজ্য সহ্য করা হবেনা।
নগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে ব্যাহত করতে ৭১এর পরাজিত শক্তি ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ধৈর্য্যের সীমা পেরোলে জনতা ষড়যন্ত্রকারীদের পালানোর সুযোগও দেবেনা।

প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী। বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা সৈয়দ নজরুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ আর্চায্য, পূর্বষোলশহর ওয়ার্ড আওয়ামীগের সভাপতি সামশুল আলম, ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম, চান্দগাঁও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর এসরারুল হক এসরাল, মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য এস এম আনোয়ার মির্জা, হাজী আবু তাহের, নাজিম উদ্দিন চৌধুরী, মোহাম্মদ ফারুক, হাসান মুরাদ চৌধুরী, আবুল হাশেম, জমির উদ্দিন, অলিদ চৌধুরী, হানিফ খান, মোহাম্মদ সেকান্দর, আবুল কাশেম বাদশা, নুরুল ইসলাম, এসকান্দর আলী, মোহাম্মদ আলম, ওমর খৈয়ম তৈয়ব, জাহাঙ্গীর আলম চৌধুরী, শেখ আহমদ, মো. আলমগীর, আজম খান, এরশাদ আলম বিটু, রামধন দাশ, যুবলীগ নেতা জসিম উদ্দিন, তসলিম উদ্দিন, মোহাম্মদ শফি, মোহাম্মদ সরোয়ার, নুরুল আবছার খান, আয়াছ উদ্দিন, কফিল উদ্দিন, জসিম উদ্দিন, আবুল কাশেম আরজু, মোরশেদ খোকা, মো. এমরান, মো. নাছের, মো. আরমান, রামা কুমার মজুমদার ও জনি চৌধুরী। স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ ইছহাক, মোহাম্মদ হোসেন, শহীদুল্লাহ কায়সার, মো. ফারুক, গিয়াস উদ্দিন, যুব মহিলা লীগ নেত্রী লাকী আকতার রিংকু, চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো. নূরুন্নবী শাহেদ, সাধারণ সম্পাদক শহিদুল আলম শহিদ, মোহরা ওয়ার্ড ছাত্রলীগ এর আহবায়ক মোস্তফা কামাল, যুগ্ম আহবায়ক ফয়সাল খান সিফাত। সমাবেশ পরিচালনা করেন জাফর আহমদ ও ছাত্রনেতা দেলোয়ার হোসেন। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক পদক্ষিণ করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider