1. admin@sathikkhabor.com : JbSknUo :
  2. 2015khohanctg@gmail.com : Khokan Mazumder : Khokan Mazumder
  3. baruasangita145@gmail.com : Sangita Barua : Sangita Barua
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:০২ পূর্বাহ্ন

সিএমপি’র ডবলমুরিং থানা পুলিশ কর্তৃক ২১ মামলার পলাতক আসামী গ্রেফতার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৮ Time View

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ডবলমুরিং মডেল থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে রাজধানী ঢাকার রামপুরা থানা এলাকা থেকে ২১টি মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী মোঃ তোফাজ্জল হোসেন (৬২) নামের একজনকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। গতকাল ৫ সেপ্টেম্বর সোমবার রাত আনুমানিক সাড়ে ৮টায়

ডবলমুরিং মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাখাওয়াৎ হোসেনের নেতৃত্বে এসআই আহলাদ ইবনে জামিল, এএসআই মোঃ নেছার উদ্দিন, এএসআই মোঃ রাসেল মিয়া ও এএসআই মোঃ রিয়াজুল হক সঙ্গীয় ফোর্সদের নিয়ে অভিযান পরিচালনা করে আসামী মোঃ তোফাজ্জল হোসেনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী মোঃ তোফাজ্জল হোসেন শেরপুর জেলা সদর থানার চরখার চর এলাকার মন্ডল বাড়ির মোঃ সুরুজ আলী ও মোছাম্মৎ নুর জাহান বেগমের পুত্র। সে বর্তমানে চট্টগ্রাম নগরীর হালিশহর থানাধীন উত্তর আগ্রাবাদের রমনা আবাসিক এলাকার ১নং রোডের ‘ইহবাস ভবননে বসবাস করতেন।

গ্রেফতারের বিষয়ে ডবলমুরিং মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাখাওয়াৎ হোসেন জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ তোফাজ্জল হোসেন আগ্রাবাদস্থ জীবন বীমা ভবনের ৫ম তলায় ‘মেসার্স চট্টলা বোরিং’ নামক প্রতিষ্ঠানের প্রোপাইটর সাজিয়ে সহজ সরল লোকজনের নির্মাণাধীন বিল্ডিংয়ের ফাইলিং কাজের নামে মোটা অংকের টাকা গ্রহণ করতো। নির্দিষ্ট সময়ে কাজ বুঝিয়ে না দিয়ে বিশ্বাস জমানোর জন্য সে বিভিন্ন গ্রাহককে চেক প্রদান করতো। এসব চেক ডিজঅনার হওয়ায় অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে গ্রাহকেরা তার বিরুদ্ধে পৃথক ভাবে ২১টি মামলা রুজু করে। এসব মামলায় মোঃ তোফাজ্জল হোসেনের বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা জারী হয়। এর পর সে রাজধানী ঢাকার রামপুরাস্থ মাল্টিকেয়ার হাসপাতালের পেছনে ৩৮৫, জনৈক ইউনুছের বিল্ডিংয়ের ৫ম তলায় বাসা নিয়ে আত্মগোপনে থাকে। ৫ সেপ্টেম্বর সোমবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে রামপুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ ৬ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে। ওসি আরও জানান, ডবলমুরিং থানা এলাকায় চুরি, ছিনতাই ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধ রোধ, অস্ত্র উদ্ধার ও পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider