1. admin@sathikkhabor.com : JbSknUo :
  2. 2015khokanctg@gmail.com : Rajib Khokan : Rajib Khokan
  3. ratanbarua67@gmail.com : Ratan Barua : Ratan Barua
  4. baruasangita145@gmail.com : Sangita Barua : Sangita Barua
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

আনোয়ারায় সামাজিক নিরাপত্তা বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৩৯৭ Time View
আনোয়ারায় সামাজিক নিরাপত্তা বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শন

টিসু কুমার শীল, আনোয়ারা প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়(SMODMRP) উদ্যোগে জনসচেতনতামূলক নিরাপত্তা বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শন ও ভুক্তভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১লা এপ্রিল ) দুপুরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের ব্যবস্থাপনায় আনোয়ারা ৭নং ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

আনোয়ারা ৭নং সদর ইউনিয়নের চেয়ারম্যান অসীম কুমার দেব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামিরুল ইসলাম।

এতে আরো উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা বাবু পরমেশ চৌধুরী, ২নং বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্, ৫ নং বরুমচড়া ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ শাহদাত হোসেন চৌধুরী, আনোয়ারা ৭নং সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি উৎপল সেন, সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম, SNSP এর ক্যাম্পেইন প্রোগ্রামার মোহাম্মদ শহিদুল ইসলাম।

মতবিনিময় সভায় বক্তারা বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন, আওয়ামীলীগ সরকার দেশের হতদরিদ্র, দুঃস্থ অসহায়দের জন্য টিআর, জিআর, ভিজিএফ সেবা প্রদান করে যাচ্ছে। কর্মজীবী নারী শ্রমিকদের জন্য সমান মজুরি ব্যবস্থা। কৃষক, জেলে, দিনমজুর নিন্ম আয়ের মানুষের জন্য করেছেন আপদকালীন কর্মসংস্থান ও অর্থ সঞ্চয়ের সুযোগ।

পরে ভুক্তভোগী ও উপস্থিত সকলের উদ্দেশ্যে গ্রামীণ অবকাঠামো উন্নয়নের প্রামাণ্য চিত্র প্রদর্শনী করা হয়। এতে ইউনিয়নের সকল ইউপি সদস্য ও অর্ধশতাধিক ভুক্তভোগী অংশগ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019
Design Customized By:Our IT Provider